• Latest News

    March 23, 2012

    হ্যাট্রিকের পথে প্রিয়ঙ্কা


    `ডন`, `অগ্নিপথ`এর পর এবার `জঞ্জীর`। ১৯৭৩ সালের `বিগ বি` অভিনীত এই ছবি বেশ সাড়া ফেলেছিল সেই সময়। বলিউডে একের পর এক ছবি রিমেকের পালায় নতুন সংযোজন `জঞ্জীর`এর রিমেক। আর এবারও ছবির নায়িকা হিসেবে প্রথম পছন্দ প্রিয়ঙ্কা চোপড়া। `মালা` চরিত্রে জয়া বচ্চনের জায়গায় অভিনয় করবেন তিনি।

    সূত্রের খবর, এই চরিত্রে অভিনয়ের জন্য নাকি প্রিয়ঙ্কাকে ১১ কোটি টাকা অফার করা হয়েছে। চলতি বছরের এপ্রিল মাস থেকেই ছবির কাজ শুরু হবে `ফিল্ম সিটি`তে। অমিত মেহরার ছেলে প্রকাশ মেহরা এই ছবির সহ-প্রযোজক। ইতিমধ্যেই প্রিয়ঙ্কার সঙ্গে এই ছবি নিয়ে আলোচনা শুরু হয়ে গিয়েছে। জানা গিয়েছে, এই নতুন চ্যালেঞ্জের জন্য প্রস্তুত `জংলি বিল্লি`। খুব তাড়াতাড়ি ছবির কাজ শুরু হবে বলেও ইঙ্গিত মিলেছে। তবে এই ছবির নায়ক কিন্তু বলিউডের কোনও জনপ্রিয় তারকা নন, দক্ষিণী অভিনেতা চিরঞ্জীবীর ছেলে রাম চরন তেজা।

    `ডন`-এ শাহরুখ ও `অগ্নিপথ`-এ হৃত্বিকের পর চিরঞ্জীবী-তনয় `বিগ বি`র বিজয় খান্না চরিত্রকে কতটা ফুটিয়ে তুলতে পারে সেটাই এখন দেখার। `ডন`-এ জংলি বিল্লি রোমা ও `অগ্নিপথ`এ কালি চরিত্রে সাবলীল অভিনয়ের জন্য দর্শকের প্রশংসা কুড়িয়েছিলেন বলি-টাউনের `ডাস্কি বিউটি` প্রিয়ঙ্কা। `জঞ্জীর` ছবিতেও কী সেই ধারাবাহিকতা বজায় রাখতে পারবেন তিনি?
    • Blogger Comments
    • Facebook Comments

    1 comments:

    Item Reviewed: হ্যাট্রিকের পথে প্রিয়ঙ্কা Rating: 5 Reviewed By: Kaustav Basu
    Scroll to Top